শুক্রবার ক্লাসের সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট হয়েছিল

শিক্ষা কার্যক্রম সচল রাখতে প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে বলে শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর বরাতে যে বক্তব্যটি শিক্ষামন্ত্রণালয় তাদের ফেসবুক ভেরিফায়েড পেজে পোস্ট দিয়েছিল তা ভুলবশত বলে জানিয়েছে তারা। অপর এক পোস্টে আজ রোববার (৫ মে) বিকেলে ৪টার দিকে এই তথ্য জানায় তারা। এই পোস্টে মন্ত্রণালয় আরও বলেছে,  শুক্রবারের বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। ফেসবুক পেজ থেকে আগের পোস্টটি সরিয়ে নতুন পোস্টে শিক্ষা মন্ত্রণালয় বলেছে ‘শুক্রবার শিক্ষা খোলার বিষয়ের শিক্ষা মন্ত্রণালয়ের ভেরিফায়েড পেজে মাননীয় শিক্ষামন্ত্রীর বরাতে দেওয়া তথ্য ভুলবশত পোস্ট করা হয়েছে। এই বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে পরবর্তী সিদ্ধান্ত না দেওয়া পর্যন্ত শনিবারের পাঠদান কার্যক্রম অব্যাহত থাকবে।’  এর আগে একই পেজে শিক্ষা মন্ত্রণালয় শিক্ষামন্ত্রীর বরাতে বলা হয়েছিল, ‘আমাদের এখন বছরে স্কুলের মোট কর্মদিবস ১৮৫টি। এর মধ্যে ২০ দিন নতুন শিক্ষাক্রমের মূল্যায়নের জন্য রাখা হয়েছে। স্কুলের কর্মদিবস যদি আরও কমে যায়, শিক্ষা কার্যক্রম সচল রাখতে প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে।’

আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে : পররাষ্ট্রমন্ত্রী


আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ আবারও বিজয়ী হয়ে সরকার গঠন করবে বলে আশাবাদী পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে দলীয় মনোনয়ন নিয়ে সিলেট এসে পৌঁছালে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে তাকে দেওয়া অভ্যর্থনার জবাবে তিনি এ মন্তব্য করেন।

এ সময় পররাষ্ট্রমন্ত্রী বলেন, দল এবং আমার সভানেত্রী আমাকে মনোনীত করেছেন। আমি আপনাদের কাছে প্রার্থনা চাইবো, যাতে নির্বাচনে বিজয়ী হতে পারি। যেন আবারও সিলেটবাসীর সেবায় আন্তরিকভাবে কাজ করতে পারি। সিলেট-১ আসনে পুনরায় আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

এ সময় অভ্যর্থনা জানাতে দলীয় নেতাকর্মীসহ বিপুল সংখ্যক লোকজন বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

মন্তব্যসমূহ